মেনু নির্বাচন করুন
নোটিশ

বেতাগা ইউনিয়নে স্যানিটেশন ও হাত ধোয়া দিবস ২০২০ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্টিত।

ফাইল

372909421304141ca310c8d4e39f08b7.jpg 372909421304141ca310c8d4e39f08b7.jpg
3b7e3b55669e58dd2c9fb5c6485bb857.jpg 3b7e3b55669e58dd2c9fb5c6485bb857.jpg

ছবি


Publish Date

২০২০-১০-২৭

Archive Date

২০২৪-০৭-২৮

বিস্তারিত

উন্নত স্যানিটেশন নিশ্চিত করি, করোনা ভাইরাস মুক্ত জীবন গড়ি Hand Hygiene for all স্লোগান নিয়ে  বেতাগা ইউনিয়নে ২৭শে অক্টোবর ২০২০ রোজ মঙ্গলবার সকাল ১১টায় বেতাগা ইউনিয়ন পরিষদ চত্তরে ইউনিয়ন সেনিটেশন,পানি সরবরাহ ও পয়ঃ নিষ্কাশন সংক্রান্ত স্থায়ী কমিটির আয়োজনে স্যানিটেশন ও হাত ধোয়া দিবস ২০২০ উপলক্ষে বেতাগা ইউনিয়ন পরিষদে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্টিত হয়।
উক্ত অনুষ্টানে ইউনিয়ন সেনিটেশন,পানি সরবরাহ ও পয়ঃ নিষ্কাশন সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি মোঃ জামাল উদ্দীন ফকিরের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ।
সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফকিরহাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ তানভীর রহমান।
বেতাগা ইউনাইটেড মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নাজমূল হুদার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফকিরহাট উপজেলা সহকারী প্রকৌশলী (জনস্বাস্থ্য) মোঃ আল আমিন, ফকিরহাট উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর দেবরাজ মিত্র,হাইসাওয়া কর্মকর্তা মোঃ মাহবুবুর রশীদ,বেতাগা ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ।
এছাড়া এসময় বেতাগা ইউনিয়ন পরিষদের উন্নয়ন সহযাগী দুলাল চন্দ্র দাশ।বেতাগা ইউনিয়ন উচ্চ শিক্ষা সহায়তা ও সম্প্রসারণ প্রকল্পের বৃত্তি বাছাই কমিটির আহবায়ক দাশ শিশির কুমার।
বেতাগা ইউনাইটেড মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদ্যুৎ কুমার দাশ,বেতাগা আদর্শ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিখিল চন্দ্র দাশ,ধনপোতা মাসকাটা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ একরাম শেখ,বেতাগা বাজার বণিক সমিতির সাধারন সম্পাদক তরুন দাশ, বেতাগা ইউপি সচিব এস এম দাউদ আলী,উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ সোলাইমান মন্ডল,বেতাগা ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ,বেতাগা ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ,ইউনিয়ন সেনিটেশন,পানি সরবরাহ ও পয়ঃ নিষ্কাশন সংক্রান্ত স্থায়ী কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানে বিশ্ব হাত ধোয়া দিবস ও জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর ২০২০ উপলক্ষ্যে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্টিত হয়।
পরে চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং প্রতিযোগিতায় অংশগ্রহনকারী সকলকে হ্যান্ডস্যানিটাজার ও গাছের চারা বিরতণ করা হয়।
এছাড়া শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান,বাজার সহ বিভিন্ন স্থানে বসানোর জন্য ডাস্টবিন বক্স বিতরণ করা হয়।


Share with :

Facebook Twitter